করোনা ভাইরাস ধাপ্পাবাজি!

করোনা ভাইরাস আসলে ধাপ্পাবাজি। এটা মিডিয়ার সৃষ্টি। মাস্ক মানুষের রোগপ্রতিরোধক্ষমতা কমিয়ে দেয়। ভাইরাসের পেছনে আছেন বিশ্বের শীর্ষ ধনকুবের বিল গেটস। এই তত্ত্ব এতদিন কেবল সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। এবার বাস্তবে এর বিরুদ্ধে প্রতিবাদও শুরু হলো। লন্ডনের ট্রাফালগায়ার স্কোয়ারে ১০ হাজারের বেশি মানুষ এই বিক্ষোভে অংশ নিয়েছে। খবর ডেইলি মেইলের

করোনা ভাইরাস প্রতিরোধে দেওয়া নিষেধাজ্ঞা বাতিলেরও দাবি জানিয়েছেন বিক্ষোভকারীরা। তারা করোনা ভাইরাসকে শিশুদের ওপর নির্যাতনের একটি অস্ত্র বলে অভিহিত করেছেন। এমনকি এই ভাইরাসের ভ্যাকসিন আবিষ্কারেরও প্রয়োজন নেই। ‘স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হও’ শীর্ষক একটি শোভাযাত্রাও অনুষ্ঠিত হয়। তারা সরকারের মিথ্যা তথ্য প্রচার বন্ধ এবং সব নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি জানান। ছবিতে দেখা যায়, ট্রাফালগায়ার স্কোয়ার মানুষে পরিপূর্ণ। সেখানে সাধারণত ৩৫ হাজার মানুষ জড়ো হতে পারেন।

বিক্ষোভকারীদের মুখে কোনো মাস্ক ছিল না। তারা সামাজিক দূরত্বও মানতে চান না। তারা বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভে অংশ নেন। এতে লেখা ছিল, করোনা ভাইরাস একটা ধাপ্পাবাজি, মাস্ক মানুষের শরীরের প্রতিরোধক্ষমতা হ্রাস করে, ভ্যাকসিনের কোনো দরকার নেই। বিক্ষোভে নেতৃত্ব দেন ষড়যন্ত্র তাত্ত্বিক ডেভি ইকে। এতে লেবার পার্টির সাবেক প্রধান জেরেমি করবিনের ভাই পায়ারসও অংশ নেন।

উল্লেখ্য, করোনা ভাইরাসের শুরু থেকেই ষড়যন্ত্র তাত্ত্বিকরা করোনা ভাইরাসকে বিল গেটসের সৃষ্ট বলে দাবি করেন। এর ভ্যাকসিন আবিষ্কার করে বিল গেটস ব্যবসা করতে চান বলেও তাদের অভিযোগ। যদিও বিল গেটস এসব অভিযোগ বারবার অস্বীকার করেছেন।

 

সূত্র: ইত্তেফাক

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  স্ক্রীনে প্রাণীর ছবি সেভ করা মোবাইল সামনে রেখে নামাজের বিধান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *