ওবায়দুল কাদের আর আমার সঙ্গে নেই: আবদুল কাদের মির্জা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, ‘ওবায়দুল কাদের আমার সঙ্গে নেই। নোয়াখালী আওয়ামী লীগ আমার বিরুদ্ধে অস্ত্রশস্ত্র পাঠিয়েছে, ফেনী আওয়ামী লীগ আমার বিরুদ্ধে অস্ত্রশস্ত্র পাঠিয়েছে। কোম্পানীগঞ্জের আওয়ামী লীগ আমার সঙ্গে নেই, পৌরসভা আওয়ামী লীগ আমার সঙ্গে নেই। ডিসি, এসপি, নির্বাচন অফিসার আমার সঙ্গে নেই।

রবিবার (১০ জানুয়ারি) সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৯ নং ওয়ার্ডের হাজীপাড়ার এক নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন।

মির্জা কাদের বলেন, বসুরহাটের এরা, উপজেলার এরা ওবায়দুল কাদেরকে ভয় পায়, একরাম চৌধুরীকে ভয় পায়, নিজাম হাজারীকে ভয় পায়। আপনারা আমার সঙ্গে থাকলে যথেষ্ট। আপনারা থাকলে আমি ভোট করবো, আর না হয় বাড়িতে শুয়ে থাকব। ভোট ১টা পেলে ১টা।

জেলা প্রশাসককে অভিযুক্ত করে তিনি বলেন, একজন এমপির নামযুক্ত মাস্ক কিভাবে আপনি পরেন? আপনি তো নিরপেক্ষ নন। যদি কোম্পানীগঞ্জের নির্বাচন নিয়ে কোনও ষড়যন্ত্র হয়, কোনও মায়ের বুক খালি হয় এর সকল দায় ডিসি, এসপি, নির্বাচন অফিসারকে নিতে হবে। সূত্র: বাংলা ট্রিবিউন

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  কনের বয়স ৮০, বরের ১০৫; মহা ধুমধামে বিয়ে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *