ওজন বৃদ্ধির কারণে কটাক্ষ, কড়া জবাব দিলেন বিপাশা

গত বছরের নভেম্বরে কন্যাসন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। কন্যার নাম রেখেছেন দেবী। তবে মা হওয়ার পরও অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়েছিল। নেপথ্যে ছিল তার ওজন বৃদ্ধি। সম্প্রতি এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন ‘জিস্ম’ খ্যাত অভিনেত্রী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে মাতৃত্ব প্রসঙ্গে সাক্ষাৎকার দেন বিপাশা। সঙ্গে ছিলেন তার স্বামী করন সিং গ্রোভার। বিপাশা বলেন, যারা আমাকে ট্রোল করেন, তাদের বলতে চাই— ট্রোলিং করতে থাকুন। কারণ আমি তাদের পাত্তা দিই না। এই প্রসঙ্গে করনের উত্তর, যতক্ষণ তারা দেখছেন, ততক্ষণ ঠিকই আছে।

মাতৃত্ব প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিপাশা তার মনের কথা ব্যক্ত করেন। অভিনেত্রী বলেন, দেবী আমার কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। আমি বাড়ির বাইরে থাকলেও ওর জন্যই দ্রুত ফিরতে চাই। আমার জীবনটাই এখন ওকে কেন্দ্র করে আবর্তিত হয়।

এরই সঙ্গে বিপাশা জানান, জীবনের গুরুত্বপূর্ণ মানুষ হিসেবে দেবীর পর নিজেকে রেখেছেন তিনি। আর তৃতীয় স্থানে রেখেছেন স্বামীকে। করন মজা করে বলেন, আমি তো একজন ভৃত্য। আগে আমার একজন মনিব ছিল। এখন দুজন মনিব।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় মেয়ের এক অসুখের কথা জানান বিপাশা। অভিনেত্রী জানান, দেবীর জন্মের তিন দিন পর তার হৃদযন্ত্রে দুটি ছিদ্র ধরা পড়ে। জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডিতে ভুগছিল সে। মেয়ের এই অসুস্থতার কথা জানার পরই ভেঙে পড়েন বিপাশা ও করন।

বিপাশা জানান, মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করাতে হয়েছিল দেবীর। সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে কথা বলাকালীনই এ ঘটনার কথা জানান বিপাশা। নিজের ছোট্ট সন্তানের এমন অসুখের কথা বলতে গিয়ে চোখে পানি এসে গিয়েছিল অভিনেত্রীর।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

আরো পড়তে পারেন:  Bank official killed in C'nawabganj road accident
দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা
/ সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  বিবেকের চাপে রয়েছি: ইসি আলমগীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *