এক মোটরসাইকেলে ২ সারমেয়সহ যাত্রী ৭ জন! (ভিডিও)

 

একটি মোটরসাইকেলে সাধারণত দুই বা তিনজন যাওয়াই শ্রেয়। কিন্তু সে নিয়ম আর মানছেন ক’জন? পরিবর্তে মোটরসাইকেলে অনেক সময় একইসঙ্গে চারজনকেও চড়ে বসতে দেখা যায়। আর তা দেখে খুব একটা অবাক হই না আমরা। কিন্তু তাই বলে বাইকে একইসঙ্গে সাতজন? আবার দুটি পোষ্যও, কী করে সম্ভব? 

অবাক হওয়াই স্বাভাবিক। এ আবার হয় নাকি? এমন প্রশ্নও মাথাচাড়া দেওয়া অসম্ভব নয়। আপনি অবাক হলেও, এটাই বাস্তব। সম্প্রতি এমনই একটি ভাইরাল ভিডিও দেখলে আপনার ভাবনাচিন্তা বদলে যাবে।

সম্প্রতি ১৫ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছেন। আরোহীদের দেখে আপনার চোখ কপালে উঠবে। গাড়ির সামনে বসে রয়েছে দুজন।  তারা মোটরসাইকেলের মালিকের সন্তান। রয়েছে তাদের পোষ্যও। পিছনে আরও তিন সন্তান। যিনি গাড়ি চালাচ্ছেন তিনি পরিবারের প্রধান এবং তার কোমর জড়িয়ে বসে রয়েছেন স্ত্রী। 

মোটরসাইকেলের পাশে রয়েছে একটি সারমেয়। টুইটারে এই ভিডিওটি পোস্ট করেন এক ব্যক্তি। নেটিজেনদের টাইমলাইনে জায়গা করে নেয় ভিডিওটি। মুহূর্তের মধ্যেই তা সোশ্যাল মিডিয়ায় হয়ে যায় ভাইরাল। ইতিমধ্যে প্রায় কুড়ি হাজার ভিউ হয়ে গেছে ওই ভিডিওটি। সকলেই যখন প্রশ্ন করছেন কীভাবে যাচ্ছে তারা? 

তবে ওই আরোহী কিংবা মোটরচালককে দেখে তাদের অসুবিধা হচ্ছে বলে বোঝা যাচ্ছে না। নেটিজেনরা এই ভিডিও দেখে হাসিঠাট্টায় মেতেছে। কেউ কেউ বলছেন, ওই গাড়ির কোম্পানির নাকি সত্যিই ভারবহনের ক্ষমতা রয়েছে। আবার কেউ কেউ প্রশ্ন করছেন, এই মোটরসাইকেলটি নিয়ে লাদাখে যাওয়ার জন্য ভাড়া পাওয়া যাবে? মোটরসাইকেলে চড়ে যাওয়া ওই পরিবার নাকি প্রকৃত অর্থে সুখী বলেই দাবি নেটিজেনদের।

ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন-

https://twitter.com/rishadcooper/status/1166931979138260994

 

সূত্র: বিডি প্রতিদিন

প্রতি মূর্হর্তের ভাইরাল খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 

আরো পড়তে পারেন:  জামায়াত ছেড়ে আসা মনজু বললেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

DSA should be abolished
/ জাতীয়, সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  মৃত্যুর আগে করোনা নিয়ে সতর্ক বার্তা দিলেন চিকিৎসক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *