আলিয়াকে বিয়ের প্রশ্নে যা বললেন রণবীর

বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক বহুদিন ধরে অনেকটা ওপেন সিক্রেট। পর্দায় তাদের রসায়ন যেমন দর্শকদের প্রশংসা কুড়ায়, তেমনি বাস্তব জীবনেও দুজনের বোঝাপড়া বেশ ভালো।

তবে দীর্ঘদিন ধরে রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে বলিউডপাড়ায় নানা আলোচনা চলছে। এ যুগল কবে বিয়ের পিঁড়িতে বসবেন, তা জানতে আগ্রহী সুহৃদরা।  শোনা যাচ্ছে করোনা শেষ হলেই বিয়ে করবেন তারা।

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন কিনা- এমন প্রশ্ন করা হলে কৌশলী উত্তর দেন রণবীর কাপুর। তবে ইঙ্গিত দেন– মহামারী শুরু না হলে হয়তো জীবনটা অন্যরকম হতো। ‘খুব শিগগির আমার জীবনের লক্ষ্যে একটি টিক মার্ক দিতে চাই,’ বলেন রণবীর।

হিন্দুস্তান টাইমসের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর কাপুর আরও বলেছেন, যখন প্রেমিকা আলিয়া ভাটের অর্জনের সঙ্গে নিজের অর্জনের তুলনা করেন, তখন নিজেকে তার কম সফল মনে হয়। রণবীরের দাবি, আলিয়ার অর্জনের খাতা ভারী।

লকডাউন কীভাবে কেটেছে এমন প্রশ্নের জবাবে রণবীর কাপুর বলেন, ‘আমার প্রেমিকা আলিয়ার প্রাপ্তির খাতা বড় এবং সে সম্ভবত প্রত্যেক ক্লাসই করেছে—গিটার থেকে চিত্রনাট্য পর্যন্ত। ওর অর্জনের সামনে নিজেকে কম সফল মনে হয়। কিন্তু না, আমি কোনো ক্লাস করিনি। আসলে আমরা কিছু পারিবারিক ঝামেলায় ছিলাম। এ সময় পড়াশোনা করেছি, পরিবারকে সময় দিয়েছি এবং রোজ দু-তিনটি করে সিনেমা দেখেছি।’ সূত্র: যুগান্তর

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

DSA should be abolished
/ জাতীয়, সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  Is withdrawal of lockdown well-planned?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *