আমেরিকার ভিসা নীতিতে আওয়ামী লীগের মাথা খারাপ হয়ে গেছে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এক আমেরিকার ভিসা নীতিতে আওয়ামী লীগ সরকারের মাথা খারাপ হয়ে গেছে। এই সরকার জনগণের দ্বারা নির্বাচিত নয়। সরকার পরিকল্পিতভাবে দেশের রাজনীতিকে ধ্বংস করেছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর ধোলাইখালে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকার এত চুরি করেছে, এত লুটপাট করেছে। তারা সব খেয়েছে, সব খেতে খেতে এখন বালু খাওয়া শুরু করেছে। চাঁদপুরে ৬ হাজার কোটি টাকার বালু খেয়ে ফেলেছে। এটা আমার কথা নয়, নদী কমিশনারের কথা।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, আপনি অবিলম্বে পদত্যাগ করুন। কোনো টালবাহানা করবেন না। এদেশের মানুষ আর আপনাকে ক্ষমতায় দেখতে চায় না। ।

বিএনপি মহাসচিব বলেন, আজকে জাতি চরম ক্রান্তিলগ্নে পৌঁছেছে। আর এই সরকার সহজে কথা শুনবে না। আন্দোলনের মধ্য দিয়ে এবং তরঙ্গের ওপর তরঙ্গ সৃষ্টি করে তাদেরকে (সরকার) পরাজিত করতে হবে এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এই শপথ আজকে আমাদেরকে নিতে হবে। আর এখন একটাই লক্ষ্যে, সোজা কথা না শুনলে ফয়সালা হবে রাজপথে।

তিনি বলেন,  এই সরকার শুধু রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে, জোর করে দুই-দুইবার নির্বাচনের নামে প্রহসন ও তামাশা করে ক্ষমতায় বসে আছে। আবার তারা সব আঁটঘাট বেঁধে ২০২৪ সালে আরেকটা নির্বাচন করতে যাচ্ছে।

source: ittefaq

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ঈদ-উল-আজহা : বিশ্বের বিভিন্ন মুসলিম দেশে যে সব পশু কোরবানি দেওয়া হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *