আবরার হত্যায় হলের সিসি ক্যামেরার ১৫ মিনিটের ভিডিও প্রকাশ

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায়, হলের সিসি ক্যামেরার ১৫ মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছেন, আন্দোলকারী শিক্ষার্থীরা। এতে আবরারকে ডেকে নেয়া থেকে শুরু করে রয়েছে, তার মরদেহ সিঁড়িতে ফেলে রাখার ছবি। হত্যায় জড়িতদের সবার ছবিও যেখানে পরিষ্কারভাবে দেখা যাচ্ছে।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় হলের সিসি ক্যামেরার ১৫ মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছেন শিক্ষার্থীরা।

ভিডিও ফুটেজে শিক্ষার্থীরা ঘটনার সাথে জড়িত সবাইকে শনাক্ত করে নাম প্রকাশ করে। যেখানে দেখা যায়, রাত সোয়া ৮টার দিকে ফাহাদকে দোতলায় ২০১১ নম্বর কক্ষে নিয়ে যাওয়া হয়।

এরপর একে একে মামলার এজহারভুক্ত আসামীরা সে কক্ষে প্রবেশ করে। দেখা যায়, নির্যাতনের পর ফাহাদকে কোলে করে রাত সোয়া ১টার দিকে ২০০৫ নম্বর কক্ষে নিয়ে যায় তারা।

এর প্রায় ১ ঘণ্টা পর, রাত দুটার দিকে ফাহাদের মরদেহ ২০০৫ নম্বর কক্ষ থেকে বের করে সিড়িতে ফেলে রাখা হয়।

এরপর আসেন চিকিৎসক, কিছুক্ষণপর স্ট্রেচারে করে ফাহাদের মরদেহ নিচে নামানো হয়। মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন হলের প্রভোস্ট ও ছাত্র কল্যাণ পরিচালক। এসময়, বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলকে কথা বলতে দেখা যায়।

গতরাতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে জড়িতদের নাম দিয়ে ভিডিওটি প্রকাশ করে। এর আগে, সোমবার রাতে ক্যাম্পাসে পুলিশ কর্মকর্তাদের অবরুদ্ধ করে তাদের কাছ থেকে আড়াই জিবির প্রায় ছয় ঘণ্টার ছবি সংগ্রহ করে শিক্ষার্থীরা।

 

 

সূত্র: চ্যানেল ২৪

দেশের আরো প্রতি মূর্হর্তের খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *