আনার হত্যা মামলায় জড়িত শিমুল ভূঁইয়ার ‘সেকেন্ড ইন কমান্ড’ সাইফুল মেম্বার গ্রেফতার

ভারতের কলকাতায় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যা মামলায় জড়িত শিমুল ভূঁইয়ার ‘সেকেন্ড ইন কমান্ড’ সাইফুল আলম মেম্বারকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। মঙ্গলবার (২৮মে) সাড়ে নয়টার দিকে যশোর শহরের চাঁচড়া বাবলাতলা পারহাউজ এলাকার একটি মৎস হ্যাচারি থেকে তাকে গ্রেফতার করা হয়। মৎস্য শ্রমিক পরিচয় সাইফুল মেম্বার সেখানে আত্মগোপনে ছিলেন।

গ্রেফতারের সময় পুলিশ তার কাছ থেকে একটি ভারতীয় নম্বরের মোবাইল ফোন ও বিস্ফোরক, বিস্ফোরক তৈরি সরঞ্জাম উদ্ধার করেছে। যশোর ডিবি পুলিশের দাবী সাইফুল মেম্বার ওই হ্যাচারিতে পাঁচ দিন ধরে অবস্থান করছিলেন।

যশোর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম সাংবাদিকদের জানান, সাইফুল মেম্বার চরমপন্থী শিমুল ভুঁইয়ার ‘সেকেন্ড ইন কমান্ড’ হিসেবে পরিচিত। সে যশোরের উদয় শঙ্কর হত্যা, রাকিব হত্যা, সুব্রত হত্যা মামলায় দুটিতে চার্জশিটভুক্ত

আসামি ওএকটিতে পলাতক আসামী। সে এসকল হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতার অভিযান শুরু করলে সে আত্মগোপনে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টার দিকে যশোর শহরের চাঁচড়া বাবলাতলা পারহাউজএলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই এলাকার একটি মৎস নার্সারি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ভারতীয় নম্বরের মোবাইল ও বিস্ফোরক জব্দ করা হয়েছে।

যশোর ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম বলেন, সাম্প্রতিক সময়ে সাইফুল্লাহ মেম্বার সাতক্ষীরা ও ভারত সীমান্ত এলাকায় ছিল। সে ভারতীয় মোবাইল নম্বর দিয়ে যোগাযোগ রক্ষা করতো। এমপি আনার হত্যার ঘটনায় তার সম্পৃক্ততা আছে কিনা সেটি আমরা তদন্ত করে দেখব। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন তিনি।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

আরো পড়তে পারেন:  পাকিস্তানকে হারানোর কৌশল ফাঁস করলেন রোহিত!
যশোরে প্লাস্টিকের ভাঙ্গারির দোকানে অগ্নিকান্ডের ঘটনায়
/ সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  যুবরাজ-পোলার্ডের পর এবার এক ওভারে ছয় ছক্কা মারলেন দীপেন্দ্র