আতিফের সুমধুর আজানে ভক্তদের চোখে পানি (ভিডিওসহ)

 

চলতি সময়ে অধিকাংশ মানুষের ওপর বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রভাব পড়ছে। এখন পর্যন্ত ৭৪ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে এই ভাইরাসে। আক্রান্ত হয়েছেন ১৩ লাখ ৪৭ হাজারের মতো। এই কঠিন সময়ে এক অভূতপূর্ব সহায়তার আহ্বান জানিয়েছেন পাকিস্তানি সঙ্গীতশিল্পী আতিফ আসলাম। নিজে আজান দিয়ে তা রেকর্ড করে ইনস্টাগ্রামে আপলোড করেছেন তিনি।

সঙ্গে উর্দুভাষায় সাবটাইটেলও দিয়েছেন এই শিল্পী। তার আজানের সৌন্দর্য অস্বীকার করার যেমন উপায় নেই, তেমন সামাজিকমাধ্যমেও তা ঝড় তুলেছে।ভক্তরা জানিয়েছেন, আতিফের কণ্ঠে আজান শুনে তাদের চোখে পানি এসে গেছে। অস্থিরতা অনুভব করেছেন।-খবর ডন

আজান শুনে মুগ্ধ হয়ে সেই অনুভূতি জানিয়েছেন ভক্তরা। বাজগা নাঈম নামের একজন বলেন, মানুষকে অভিভূত করতে আতিফ কখনো ব্যর্থ হননি। তার এই আজানের ধ্বনি আমার অন্তরে গিয়ে লেগেছে। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদ রাখুন।

টুইটারে ড্রিম গার্ল নামে একজন লিখেছেন, আতিফ আসলাম সুমধুর কণ্ঠে আজান দিয়েছেন, যাতে আমি কান্না ধরে রাখতে পারিনি। তার আজান আমার হৃদয় ছুঁয়ে গেছে।

আর সাঈদ রাফি নামের একজন বলেন, আতিফের প্রতিটি গান আমি শুনেছি। কিন্তু আজানের মতো এমন মধুর কণ্ঠ তার কোনো গানে আমি শুনিনি।

করোনাভাইরাস মহামারী শুরু হওয়ার পর থেকেই সামাজিকমাধ্যমে সরব হতে দেখা গেছে এই বলিউড শিল্পীকে। এই কঠিন সময়ে তিনি মানুষকে দান করতেও উৎসাহিত করছেন।


সূত্র: প্রথম বার্তা

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  'বিশ্বে মার্কিন নেতৃত্বের অবসান ঘটতে চলেছে'

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *