‘অস্ট্রেলিয়া ৪৫০/২, ভারত ৬৫ অলআউট’, মার্শের ভবিষ্যদ্ববাণী 

ভারত বিশ্বকাপ শেষ প্রান্তে। ফাইনালে স্বাগতিক ভারত ও সর্বোচ্চ পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া মুখোমুখি হবে। রোববারের ওই ম্যাচ নিয়ে চলতি বছরের আইপিএলের সময় ভবিষ্যদ্বাণী করেছিলেন অস্ট্রেলিয়ার টপ অর্ডার ব্যাটার ও মিডিয়াম পেসার মিশেল মার্শ।

তার মজার ওই ভবিষ্যদ্বাণী নতুন করে সাড়া ফেলেছে। কারণ তিনি আইপিএলের সময় দিল্লি ক্যাপিটালসের পডকাস্টে বলেছিলেন, আগামী বিশ্বকাপে ফাইনাল খেলবে ভারত ও অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া ২ উইকেটে ৪৫০ রান করবে। ভারত অলআউট হয়ে যাবে ৬৫ রানে।

ওই সময় অবশ্য আরও একটি ভবিষ্যদ্বাণী করেছিলেন ডানহাতি এই অলরাউন্ডার। তিনি বলেছিলেন, ভারতকে হারিয়ে অস্ট্রেলিয়া অপরাজিত চ্যাম্পিয়ন হবে। এক দিক থেকে মার্শের ওই ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ হয়ে গেছে। কারণ অস্ট্রেলিয়া টানা দুই হারে বিশ্বকাপ শুরু করেছিল।

তার ভবিষ্যদ্বাণীর উল্টো ঘটনা ঘটে যায় কিনা সেটাই এখন দেখার বিষয়। কারণ আসরে ভারতই একমাত্র অপরাজিত দল। তাদের সামনে অপরাজিত থেকে চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ। অন্য দিকে ব্যাট হাতে সাড়ে চারশ’ রান করার মতো করে তারাই খেলছে। ফাইনালে আসার পথে দু’বার প্রতিপক্ষকে একশ’ রানের আগে অলআউটও করেছে স্বাগতিক ভারত।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  জাতীয় পার্টিতে সংকট : নেতৃত্বে অনাস্থা জানিয়ে সাড়ে ছ’শো নেতা-কর্মীর পদত্যাগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *